যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইকচালক আহত, আটক ২

নিজস্ব প্রতিবেদক

মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১, দুপুর ২:৩২ (এক মাস আগে)

যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইকচালক আহত, আটক ২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে যাত্রীর ছুরিকাঘাতে এক ইজিবাইকচালক আহত হয়েছেন। এ ঘটনায় আটক দুই আরোহীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সোমবার রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার কালিঘাট রোডস্থ টমটম স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

আহত চালক কামরুল মিয়া (২৫) উপজেলার গাজীপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

আটককৃত দানিয়েল বৈরাগী হিমেল (২২) ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার মিশন হাউজ, মিশন হসপিটাল (কাউতলী রোড) এলাকার বাসিন্দা। সে শ্রীমঙ্গল শহরের একটি ভিআইপি হোটেলে শেফের কাজ করে।

অপরজন সরকার তানজিলা আহমেদ (২০) গাজীপুরের টঙ্গী থানার ১২৬ আনার কলি রোডের বাসিন্দা। উভয়ই বর্তমানে শ্রীমঙ্গল শহরের সোনা মিয়া রোড (গদার বাজার) এলাকার দুলু হাজীর বাসার ভাড়াটিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফুলছড়া চা বাগানের কাটাবট নামক স্থান থেকে শ্রীমঙ্গল শহরে আসার জন্য ইজিবাইকে ওই দুই আরোহী ওঠেন। কালিঘাট রোডস্থ ইজিবাইক স্ট্যান্ডের সামনে আসার পর ভাড়া নিয়ে ইজিবাইক আরোহীদের সঙ্গে চালকের কথা কাটাকাটি ও ধস্তাধস্তি হয়। একপর্যায়ে তানজিলা আহমেদ ব্যাগ থেকে ছুরি বের করে হিমেলকে দিলে সে চালককে ছুরিকাঘাত করে। তখন ঘটনাস্থলে থাকা অন্য চালকরা তাদেরকে আটক করে পুলিশে দেয়। আহত চালকের অবস্থার অবনতি হলে তাকে মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে সিলেটে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় আহত চালকের মা সাহেনা বেগম বাদি হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, চালকের সঙ্গে কথা কাটাকাটি ও ধস্তাধস্তির একপর্যায়ে আরোহীরা চালককে অকথ্য ভাষায় গালিগালাজ করে। সে সময় চালক গালিগালাজ করতে নিষেধ করলে আরোহীরা ক্ষিপ্ত হয়ে সঙ্গে থাকা ব্যাগ থেকে ধারালো ছুড়ি বের করে চালকের মাথায় আঘাত করতে চাইলে কিছুট সরে গেলে আঘাত বাম কাঁধে লেগে গুরুতর জখম হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইন চার্জ (তদন্ত) হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনকে থানায় নিয়ে আসে পুলিশ। এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে।

1 Time Viewed

Posted: ৭ ডিসেম্বর ২০২১, দুপুর ২:৩২ সময়